মাভবিপ্রবি বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের আহবায়ক নিশান ও সদস্য সচিব শহিদুল

মাভবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: ০১:১৬ পিএম, মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | ১৩০

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ (বঙ্গবন্ধু’র জীবন দর্শন ভিত্তিক সংস্কৃতি চর্চাকেন্দ্র)-এ সরদার আতিকুর রহমান (নিশান)-কে আহবায়ক ও মোহাম্মদ শহিদুল ইসলামকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অভি চৌধুরী ও দপ্তর সম্পাদক মোঃ শামছুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহবায়ক শফিক উদ্দিন আহমেদ, পরিমল বসু মজুমদার, মোহাম্মদ আত্তাহাবুল বারী, শাহরিয়ার জামান ও মোহাম্মদ সাদিকুল হক এবং সদস্য ডা. তাহমিনা ইয়াসমিন (তান্নী), মোহাম্মদ ফারুক হোসেন,বিন্দুরানী পাল, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোঃ আবদুর রশিদ, মোহাম্মদ ইসহাক মিয়া গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম ও মিতু আক্তার।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের আহবায়ক সরদার আতিকুর রহমান (নিশান) বলেন, জাতীয় পর্যায়ে বঙ্গবন্ধু গবেষণা, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধ, দেশ সংস্কৃতি চর্চা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের মুল উদ্দেশ্য। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে এই কর্মকান্ডগুলো চালিয়ে যেতে চাই।