রেড ক্রিসেন্ট সোসাইটি ও গ্রামীন ফোনের উদ্যোগে ফুড প্যাকেজ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০১ পিএম, শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৩৯১

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিট ও গ্রামীন ফোনের যৌথ উদ্যোগে টাঙ্গাইল পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ডে দরিদ্র পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে।

১২ সেপ্টেম্বর সকালে দিঘুলীয়া দারোগা বাড়ি নিমতলা মাঠে দরিদ্র মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ডের দিঘুলীয়া,বেরাডোমা,সারুটিয়া,কালিপুর,সাকরাইলের ৫৯০টি পরিবারে মাঝে ফুট প্যাকেজ বিতরণ করে। ফুড প্যাকেজ খাদ্য সামগ্রীর মধ্যে ছিল সাড়ে সাত কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার সয়াবিন তৈল, এক কেজি চিনি,এক কেজি লবণ ও আদা কেজি সুজি ।

ত্রাণ বিতরণকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের সেক্রেটারি এম এ রৌফ বলেন দেশে যে কোন দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিট মানুষের পাশে আছে এবং ভবিষতেও থাকবে। বন্যা শুরু হওয়ার সাথে সাথে টাঙ্গাইল জেলায় রেড ক্রিসেন্ট সোসাইটি ত্রাণ বিতারণ অব্যাহত আছে তারই ধারাবাহিকতায় আজও টাঙ্গাইল পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ডের ৫৯০টি পরিবারের মাঝে ফুড প্যাকেজ খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে।

এসময় আরোও উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সেলিনা আক্তার, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা  রানা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-পরিচালক নরুল আমিন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের যুব প্রধান আলামিন প্রমুখ।।