১৮’শ পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ সামগ্রী বিতরণ

 মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০১:২৩ পিএম, রোববার, ১২ এপ্রিল ২০২০ | ২৫১

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে বহু নিন্ম আয়ের মানুষ বেকার হয়ে পড়েছেন। পরিবারের সদস্যদের খাবার জোগাড় করার মতো আর্থিক সংগতি নেই তাদের। সংকটের এই সময়ে ১৮শ’ পরিবারের মাঝে দাঁড়ালেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের  সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু।

জানা যায়, তিনি তার নিজ অর্থায়নে এবং আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতায় গত (০৭ এপ্রিল) মঙ্গলবার গোড়াই ইউনিয়ন থেকে শুরু করে পর্যায়ক্রমে উপজেলার ১৪ টি ইউনিয়নের কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেন। রোববার (১২ এপ্রিল) সকালে পৌর সদরের আ.লীগের দলীয় কার্যালয় থেকে কর্মহীন মানুষদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে, চাল ৭ কেজি, ডাল ১ কেজি, তৈল ১ কেজি, লবণ ১ কেজি, আলু ১ কেজি, পেঁয়াজ ১ কেটি এবং ১ টি করে সাবান।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু বলেন, করোনা ভাইরাসের কারণে নিত্যপণ্যের দোকান ছাড়া সবকিছু বন্ধ রয়েছে। এ অবস্থায় কাজ-কর্ম না থাকায় বিপাকে পড়েছেন গরিব ও নিন্ম আয়ের মানুষ। তাই আমি ব্যক্তিগত উদ্যোগে পৌরসভাসহ ১৪ টি ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করছি।