তৃণমূল থেকে উন্নয়ন হচ্ছে: ছানোয়ার হোসেন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, রোববার, ২০ অক্টোবর ২০১৯ | ৭২৫

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন বলেছেন আজ তৃণমূল থেকে উন্নয়ন হচ্ছে, বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকার।

এই সরকারের আমলে দেশের সর্বত্র সড়ক যোগাযোগের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। গণতন্ত্রের ধারাবাহিকতায় সরকারের যে উন্নয়ন সারাদেশে শুরু হয়েছে সেখান থেকে আমি টাঙ্গাইলকে এগিয়ে নেওয়ার সুযোগ পেয়েছি। আমি চাই টাঙ্গাইলে সার্বিক উন্নয়নে আমরা টাঙ্গাইলবাসী সরকারকে সহয়তা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখি।

২০ অক্টোবর রোববার হুগড়া ইউনিয়ন চিনাখালী হতে মালতিপাড়ার সাবান মোড় পর্যন্ত পাকা রাস্তার উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

এছাড়া তিনি একই দিনে টাঙ্গাইল সদর উপজেলার মধ্যে ছিলিমপুর ইউনিয়ন,পোড়াবাড়ী ইউনিয়ন,দাইন্যা ইউনিয়ন,গালা ইউনিয়ন ও বাঘিল ইউনিয়নে মোট ৯টি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান আনসারী, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আলোকিতপ্রজন্ম.কম এর উপদেষ্টা নাজমুল হুদা নবীন, টাঙ্গাইল সদর উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক হর্যরত আলী, হুগড়া ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জাল হোসেন খান তোফা, ছিলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সাদেক হোসেন, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের প্রচার সম্পাদক কাজী শফিকুল মওলা দোয়েল প্রমুখ।