বেনাপোলে মাদক,ভারতীয় মালামাল ও গরুসহ আটক এক

মোঃ সাগর হোসেন
প্রকাশিত: ০১:১৮ পিএম, শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯ | ১৮৩

যশোরের বেনাপোলের বিভিন্ন সীমান্ত থেকে পৃথক পৃথক অভিযানে ভারতীয় ১৬ বোতল ফেন্সিডিল, ২০ বোতল বাংলা মদ, ২০০ বোতল দুলহান কেশ তৈল, ৮৭ জোড়া স্যান্ডেল ও ০৮টি গরুসহ আরশাদ আলী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

বৃহস্পতিবার (২৯ আগষ্ট ) দুপুরে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ দৌলতপুর, রুদ্রপুর, অগ্রভূলাট ও কায়বা বিওপি’র টহল দল কর্তৃক পৃথক পৃথক অভিযান চালিয়ে এসব মালামাল ও আসামিকে আটক করে। আটক আরশাদ বেনাপোল পোর্ট থানাধীন গাতিপাড়া গ্রামের মৃত মহরম আলীর ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পেরে দৌলতপুর সীমান্তের সর্দারপাড়া এলাকা থেকে দুইজন মাদক চোরাকারবারীকে ধাওয়া করে বিজিবি।এ সময় পালানোর চেষ্টাকালে ১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আরশাদকে আটক করা হয়। এসময় অপর আসামি একই গ্রামের ইকবালের স্ত্রী দিলারা পালিয়ে যায়।

অপরদিকে, দৌলতপুর বিওপির অন্য একটি টহল ২০০ বোতল দুলহান কেশ তৈল, কায়বা বিওপির একটি টহল দল ৮৭ জোড়া ভারতীয় বিভিন্ন প্রকার স্যান্ডেল আটক করে, রুদ্রপুর বিওপির একটি টহল দল পশ্চিম রুদ্রপুর এলাকা থেকে ভারতীয় ০৮টি এঁড়ে গরু ও অগ্রভূলাট বিওপির একটি টহল দল অগ্রভূলাট মাঠ থেকে ২০ বোতল ভারতীয় পা মদ আটক করে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, আটককৃত আসামীসহ মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় এবং অন্যান্য মালামাল ও গবাদিপশু বেনাপোল কাস্টম হাউজে সোপর্দ করা হয়েছে।