সাংবাদিকদের কাছে গঠনমূলক সমালোচনা আশা করেন ইউএনও

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০৪:০০ এএম, মঙ্গলবার, ৬ আগস্ট ২০১৯ | ১৮১

ঝিনাইদহের শৈলকুপার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ সাইফুল ইসলামের সাথে শৈলকুপা প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা'র কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও দেশপ্রেমিক। দেশের সকল স্তরের ভাল মন্দের খবর তুলে ধরেন।

তিনি আরো বলেন, নতুন এসেছি, পরিবেশটাও নতুন। কর্মকান্ডে কোন ভুল ত্রুটি হলে আপনাদের গঠনমূলক সমালোচনা আশা করি। সমাজের উন্নয়নমূলক কাজ বেশি বেশি প্রচার হলে মানুষ ভাল কাজে উদ্যোগি হয়।

মতবিনিময় সভায় শৈলকুপা প্রেসক্লাবের উপদেষ্টা ও বাংলাদেশ পোষ্টের সিনিয়র সাংবাদিক এবং প্রেসক্লাব সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চলের উপজেলা প্রতিনিধির নেতৃত্বে সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি, সাংগঠনিক সম্পাদক ও ৭১ টেলিভিশনের প্রতিনিধি, অর্থ সম্পাদক ও দৈনিক নওয়াপাড়া প্রতিনিধি, দপ্তর সম্পাদক ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি, নির্বাহী সদস্য ও সমকাল প্রতিনিধি, আমাদের অর্থনীতি প্রতিনিধি ও সময়ের দিগন্ত প্রতিনিধিসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৩০তম বিসিএস সম্পন্ন করে ২০১২সালে সাইফুল ইসলাম মৌলভীবাজার জেলায় নিবার্হী ম্যাজিস্ট্রেট হিসেবে চাকুরীতে প্রথম যোগদান করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কৃতিছাত্র সাইফুল ইসলামের নিবাস ময়মনসিংহের দীঘিরপাড় গ্রামে।