শিল্প ও বণিক সমিতি জরুরী সভা

গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সমবেদনা জ্ঞাপন

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ১০:৪৫ পিএম, শনিবার, ১৫ জুন ২০১৯ | ২৩০
টাঙ্গাইলের গোপালপুরে বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সমবেদনা জ্ঞাপনের জন্য। স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির আহব্বানে,  গোপালপুর শিল্প ও বণিক সমিতির জরুরী সভা আহবান হয়েছে তাই ।
 
(১৬ জুন) রোজ শনিবার সন্ধ্যা ৮ ঘটিকার সময় গোপালপুর শিল্প ও বণিক সমিতির কার্যালয়ে জরুরি সভার আহ্বান করা হয়। উক্ত সভায় বক্তারা বলেন সকল বণিক ঐক্যবদ্ধ হয়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো উচিত, এবং গোপালপুরে এমন ভয়াবহ ঘটেনি, তাই সকলকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি । 
 
উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর শিল্প ও বণিক সমিতির আহ্বায়ক রকিবুল হক ছানা, ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, সাবেক সভাপতি রওশন খান আইয়ুব, সাবেক সভাপতি মোহাম্মদ বেলায়েত হোসেন, সদস্য বাবু সুভাষ কুন্ডু, সদস্য চিত্তরঞ্জন সাহা, সদস্য রফিকুল ইসলাম রফিক, সদস্য তোতা মিয়া, সদস্য মুকুল বিপি, সদস্য প্রদীপ পাল, সদস্য প্রবীর চন্দ্র চন্দ, সদস্য আলহাজ্ব বেলায়েত হোসেন, অনন্ত দেবনাথ, ইকবাল হোসেন, সঞ্জয় দে প্রমুখ ও সাবেক সকল কর্মকর্তা বর্তমান সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত সকলে সমবেদনা জ্ঞাপন করেন ও তাদের পাশে দাঁড়াবেন এই আশা ব্যক্ত করেন।