কালিহাতীতে জাতীয় যুব দিবস পালিত

কালিহাতী প্রতিনিধি
প্রকাশিত: ০৪:১৩ পিএম, বুধবার, ১ নভেম্বর ২০১৭ | ২৫১

“যুবদের জাগরণ, বাংলাদেশের উন্নয়ন” এই শ্লোগানে ১ নভেম্বর বুধবার সকাল ১১ টায় টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন,পরিষদ ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা, সনদপত্র ও ঋণ বিতরন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে কেক কেটে ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

শিক্ষিত-প্রশিক্ষিত যুবদের গৃহিত আত্মকর্মসংস্থান প্রকল্পের আওতায় ১৭ জন প্রশিক্ষিত যুবদের মাঝে ১১ লক্ষ ৫০ হাজার টাকা যুব ঋণ ও ৮০ জন প্রশিক্ষিত যুবদের মাঝে সনদপত্র প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, কালিহাতী থানার ওসি (তদন্ত) মুহাম্মদ আলী আরিফ, উপজেলা কৃষি কর্মকর্তা এ.এম শহিদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা রুস্তম আলী।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার বলেন,আমাকে বাদ দিয়ে অনুষ্ঠান করার কারণে আমিসহ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনছার আলী বি.কম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম এই অনুষ্ঠান বয়কট করি।

আনছার আলী বি.কম জানান,আমি ব্যক্তিগত কাজে ময়মনসিংহে আছি, আসলে অনুষ্ঠান বয়কট করার মত কিছু হয়নি।