হইচই আনলিমিটেড ছবির গ্রুপ চ্যাটের একটা মজার ভিডিও

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৯ এএম, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ১২৪

এই পুজোয় আর কিছু আসুক আর না আসুক বেশ হইচই করে যে হইচই আনলিমিটেড আসছে তা আর বলার অপেক্ষা রাখে না। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের পক্ষ থেকে আরও একটা মজার ভিডিও শেয়ার করা হল ইউটিউবে।

ভিডিওতে ছবির বিভিন্ন কাস্ট- কখনও বা শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায় দেবকে প্রশ্ন করছেন 'ছবিতে কোনও মেয়ে নেই?' আবার পূজা বন্দ্যোপাধ্যায়, কৌশনী মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে ছবির প্রযোজক-অভিনেতা দেবের কাছে তাঁদের বিভিন্ন দাবী দাওয়া জানাচ্ছেন।

আর ভিডিওতে পুরো ঘটনাটা ঘটতে দেখা যাচ্ছে হোয়াটসঅ্যাপ গ্রুপের আদলে। বন্ধুদের মধ্যে যেভাবে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান হয়, ঠিক সেভাবেই এই গ্রুপের বিভিন্ন সদস্যদের মধ্যেও উজবেকিস্তানে শুটিং-এ যাওয়ার প্ল্যান চলছে। গ্রুপের সকলের হাসি, ঠাট্টা, রাগ, অভিমান সামাল দিচ্ছেন গ্রুপ অ্যাডমিন দেব। আর ডায়লগের পাশাপাশি সেগুলো প্রকাশ করা হচ্ছে বিভিন্ন হোয়াটসঅ্যাপ ইমোজির সাহায্যে।

আজ পর্যন্ত কোনও বাংলা সিনেমার প্রোমোশন এই ভাবে যে হয়নি, তা আমরা হলফ করে বলতেই পারি। অত্যন্ত চিত্তাকর্ষক এই ভিডিওটা কম বেশি সকলেরই খুব পছন্দ হয়েছে। যা থেকে আশা করা যায় ছবিটাও সকলের খুবই পছন্দ হবে।

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত হইচই আনলিমিটেড মুক্তি পাবে আগামী 12ই অক্টোবর।