ঘাটাইলে পৃথক সড়ক দুঘর্টনায় নিহত ২ আহত ১৯ জন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০১:৩৪ এএম, মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯ | ১৮৪

টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক দুটি সড়ক দুঘর্টনায় ২ জন নিহত হয়েছে । আহত হয়েছে কমপক্ষে ১৯ জন।

মঙ্গলবার দুপুরে দিকে একটি যাত্রীবাহী বাস সড়কের মধ্যে উল্টে গিয়ে ১ জন নিহত হয়েছে আহত হয়েছে ১৭ জন। টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে এ দুঘর্টনা ঘটে।

অপরদিকে দুপুরে উপজেলার ছামানের বাজার নামক স্থানে এক মোটরসাইকেল আরোহী মারা গেছে।

পুলিশ প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল থেকে ময়মনসিংহ যাওয়ার পথে টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে পৌছলে সড়কের সংস্কার কাজ চলার ফলে সৃষ্ট খানা খন্দে পড়ে সড়কের মাঝখানে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক যুবক মারা যায় । আহত হয় কমপক্ষে ১৭ জন। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুত্বর। আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের সহযোগিতায় ঘাটাইল থানার পুলিশ ও মধুপুর ফায়ার সার্ভিসের লোকজন এসে দুঘর্টনায় কবলিত বাস থেকে আহত ও নিহতদের উদ্ধার করে। লাশটি ঘাটাইল থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। বাসটি উদ্ধারের কাজ চলছে।

এদিকে উপজেলার সন্ধানপুর ইউনিয়নের ঘাটাইল-ছনখোলা সড়কের ছামনের বাজার নামক স্থানে একটি মোটরসাইকেল সড়কের পাশের গাছের সাথে ধাক্কা খেলে তিন মোটরসাইকেল আরোহী আহত হয় ।

আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উপজেলার দিয়াবাড়ি গ্রামের নান্নু মিয়ার ছেলে আশরাফ আলী (১৮) কে মৃত ঘোষনা করে।