৪ মাস পর কবর থেকে গৃহবধু ইতির লাশ উত্তোলন

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪১ এএম, বুধবার, ৩ এপ্রিল ২০১৯ | ৮৪৪

টাঙ্গাইলের ধনবাড়ীতে ৪ মাসপর কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।  ধনবাড়ী উপজেলার বলিভদ্র গ্রামের আব্দুল কদ্দুস এর মেয়ে কামরুন্নাহার ইতি কে পাশ্ববর্তী মধুপুর উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের ভট্রবাড়ী এলাকার মেসের আলীর ছেলে আ: জলিলের সাথে প্রায় ১১ মাস আগে বিয়ে হয় । বিয়ে সংসারের ৬ মাসের মাথায় রহস্যজনক মৃত্যু হয়।

ইতির পরিবার কে মোবাইল যোগে শশুরবাড়ীর লোকজন জানায় ইতি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্ম্যা করেছে।  ইতির বাবা আ: কদ্দুস ও মা আছমা বেগম ও বোন কানিজ ফাতেমা জানায় আমাদের ইতি কে হত্যা করে আত্মহত্ম্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্ঠা করছে ইতির শশুর বাড়ীর লোকজন । আমরা ইতির ময়নাতদন্তের রিপোর্ট সঠিক বলে মনে করতে পারছি না তাই পুনরায় ময়না তন্দ সাপেক্ষে হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবী করছি।

এ মৃত্যুর সঠিক কারণ জানতে ইতির পরিবার আবারো টাঙ্গাইল কোর্টে পুন: তদন্তের জন্য আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে ৩ এপ্রিল বুধবার সকালে ধনবাড়ী উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্র্যাট আরিফা সিদ্দিকা ও মধুপুর থানার ওসি তদন্ত ছানোয়ার হোসেন এবং এস আই সুশান্তর উপস্থিতিতে লাশ উত্তলোন করেন। লাশ পুন: ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।