জমে ওঠেছে তালা মার্কার নির্বাচনীর প্রচার প্রচারণা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ | ১৪২৫

টাঙ্গাইল সদর উপজেলায় বিভিন্ন ইউনিয়নের আসন্ন টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ভাইস চেয়ারম্যান প্রার্থী টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আলোকিতপ্রজন্ম.কম সম্মানিত উপদেষ্টা নাজমুল হুদা নবীনের তালা মার্কার নির্বাচনীর প্রচার প্রচারণা জমে ওঠেছে।

টাঙ্গাইল সদর উপজেলায় প্রতিটি ইউনিয়নে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে তালা প্রতীকের প্রার্থীর পক্ষে জমজমাট গণসংযোগ ও উঠান বৈঠক। প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগের নেত্ববৃন্দ ছাড়াও সাধারন জনগনও দলমত নিরবী শেষে তালা প্রতীকের পক্ষে সারা দিন রাত প্রচার প্রচারণা করে বেড়াচ্ছে।

এছাড়াও টাঙ্গাইল পৌরসভার ১৮টি ওয়ার্ডেও চলছে নাজমুল হুদা নবীনের তালা  প্রতীকের জম জমাট প্রচার প্রচারণা ও গনসংযোগ। ওয়ার্ডে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ ও বিভিন্ন দলের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়েও এই নির্বাচনী প্রচারণা চালাচ্ছে।

শহরে প্রতিনিয়ত তালার স্লোগানে ও প্রচার প্রচারণায় মুখরিত করে রেখেছে নাজমুল হুদা নবীনের সমর্থকেরা।

মঙ্গলবার রাতে সরেজমিনে দেখা মেলে কাতুলী ইউনিয়নে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক নাজমুল হুদা নবীনের তালা মার্কার জন্য ভোট চাইছেন। জানা যায় আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক নিয়মিত প্রচার প্রচারণা ও গণসংযোগ করে যাচ্ছেন নাজমুল হুদা নবীনের জন্য।

টাঙ্গাইল সদর উপজেলায় মোট ভোটার রয়েছে তিন লাখ আশি হাজার দুইশত পয়ত্রিশ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লক্ষ আটাশি হাজার পাঁচশত দুই জন ও মহিলা ভোটার রয়েছে এক লক্ষ একানব্বই হাজার সাতশত তেশত্রিশ জন। উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১২৭ টি ভোট কেন্দ্রে মোট ৭৬৩টি কক্ষে ভোট গ্রহন করা হবে।

আগামি ৩১ মার্চ কমিশন ঘোষিত চতুর্থ ধাপের নির্বাচনে টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।