টেকসই টেক্সটাইল এবং পোশাক প্রকৌশলের উপর টাঙ্গাইলে প্রথম সম্মেলন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০১:৪৯ পিএম, শনিবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ | ৩০৯

টেকসই টেক্সটাইল এবং পোশাক প্রকৌশলের উপর প্রথম সম্মেলন টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ইএসআরএস হলরুমে টেক্সটাইলের উপর গবেষণাকারী শিক্ষার্থীদের নিয়ে এ সম্মেলনের আয়োজন করে মাভাবিপ্রবির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ। সম্মেলনে শিক্ষার্থীদের টেক্সটাইলের উপর গবেষনার ডকুমেন্ট যাচাই-বাচাই করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. ইকবাল মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজেএমসির বৈজ্ঞানিক উপদেষ্টো প্রফেসর ড. মোবারক আহমেদ খান,বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার মাসুদ আহমেদ,মাভাবিপ্রবির ফ্যাকাস্টি অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন প্রফেসর ড. মো. শাহিন উদ্দিন এবং স্বাগত বক্তব্য রাখেন মাভাবিপ্রবির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগি অধ্যাপক ড.এম মাহবুবুল বাশার । এছাড়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।