লাখো জনতার ভালবাসায় সিক্ত,চকরিয়ায় বিদ্রোহী প্রার্থী সাঈদী

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশিত: ১০:২৭ এএম, বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৯ | ২০৫

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে ইতিমধ্যে আওয়ামীলীগের নৌকা প্রতীকে প্রার্থী ঘোষণা করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীকে।

এদিকে নৌকায় মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবীতে সড়ক-মহাসড়কে শতশত কলাগাছ রোপন করে বিক্ষোভ প্রদর্শন করেছেন আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা। 

সর্বশেষ বুধবার (১৩ ফেব্রুয়ারী) স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী তৃণমূলে জনপ্রিয়  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রমিক নেতা ও ক্রীড়া সংগঠক আলহাজ ফজলুল করিম সাঈদী ঢাকা থেকে বিমানযোগে কক্সবাজার পৌছে সড়ক পথে চকরিয়া আসেন। তিনি চকরিয়া উপজেলার দক্ষিণ সীমান্তবর্তী খুটাখালী ফুলছড়ি এলাকায় পৌছলে দলীয় বিভিন্ন স্তরের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা হাজারো অধিক গাড়ীর শোভাযাত্রা সহকারে প্রতিকি কলাগাছ সহকারে বিশাল শোডাউনে অংশ নিয়ে প্রিয় নেতাকে বরণ করে নেন।

বিশাল শোভাযাত্রাটি চকরিয়া পৌর সদরের জনতা টাওয়ার চত্ত্বরে আয়োজিত নাগরিক সংবর্ধনাস্থলে পৌছার পূর্বে মহাসড়কে সর্বশ্রেণিপেশার লাখো জনতার উপস্থিতিতে এক অন্যরকম দৃশ্যের সৃষ্টি হয়। ফলে মহাসড়কে বিকাল ৪টা হতে সন্ধ্যা ৬টা পযর্ন্ত সময়ে সৃষ্টি যানজট স্বাভাবিক করতে গিয়ে আইন প্রয়োগকারী সংস্থাকে হিমছিম খেতে হয়েছে। 

এদিকে সংবর্ধনার জবাবে সংবর্ধিত ফজলুল করিম সাঈদী বলেন, আজ জনগনের যে অভূতপূর্ব ভালবাসা ও সমর্থন পেয়েছি, তার ঋণ আমি কোনদিনই শোধ করতে পারবোনা। জননেত্রী শেখ হাসিনা চকরিয়ায় নৌকা প্রতীকে প্রার্থীর জনশূন্যতা বুঝতে পেরেছে এবং প্রার্থী পরিবর্তনের জন্য কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে জানানো হয়েছে। আমি আশা করবো আগামী ১৮মার্চ আমাকে মূল্যবান রায় দিয়ে জনগনের প্রার্থীর বিজয় সুনিশ্চিত করবেন। স্বতন্ত প্রার্থী সকলের প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করেছেন।   

উল্লেখ্যযে, চকরিয়ার ১টি পৌরসভা ও ১৮টি ইউনিয়ন থেকেই শতশত গাড়ী নিয়ে শোভাযাত্রা ও সংবর্ধনায় অংশ নেন নেতাকর্মীরা।