উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ নেতা

শাহজাহান আনছারীর মোটর সাইকেল শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০২:১০ পিএম, রোববার, ১০ ফেব্রুয়ারী ২০১৯ | ৩৮৪

টাঙ্গাইলে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী মোটর সাইকেল শোভাযাত্রা করেছেন। রোববার সকালে করটিয়া এইচ এম ইন্সটিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠ থেকে ৩’শতাধিক মোটর সাইকেল বের হয়ে র‌্যালিটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও প্রত্যান্ত গ্রাম অঞ্চল প্রদক্ষিণ করে করটিয়া আনছারী কমপ্লেক্সে সমাবেত হয়।

এ সময় শাহজাহান আনছারী বলেন, মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমার রাজনৈতিক জীবনে শেষ বয়স এবং করটিয়া তথা উত্তর টাঙ্গাইলে বিগত দিনে কেউ উপজেলা চেয়ারম্যান হতে পারেনি। তাই নানাবিধ বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমি বাকি জীবনটা সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দিতে চাই।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সদস্য শামীম আনছারী, করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাইম, সাধারন সম্পাদক আলমগীর সিকদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল, করটিয়া ব্যবসায়ী বাজার কল্যাণ সমিতির সভাপতি দুলাল মিয়া ও সম্পাদক রাজিব তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও সরকারি সা’দত কলেজের এজিএস সোহেল আনছারী ও ছাত্রলীগ নেতা রতন মিয়া প্রমুখ।