সাংবাদিকদের সাথে নূরজাহান সিদ্দিকার মতবিনিময়

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০২:৪০ পিএম, সোমবার, ২৮ জানুয়ারী ২০১৯ | ২১৭

ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার সর্বত্রই আলোচনা হচ্ছে চেয়ারম্যান ও ভাইস- চেয়ারম্যান প্রার্থী নিয়ে। আগামী নির্বাচনে কে হচ্ছেন এ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী এটাই হচ্ছে এখন ঘাটাইলের আলোচিত বিষয়।

প্রতিদিনই চলছে প্রার্থীতা ঘোষনা। পোস্টার ব্যানার ও সংবাদ সম্মেলন করে প্রার্থীতার কথা জানান দিচ্ছেন তারা। বসে নেই সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদের সম্ভাব্য প্রার্থীরা।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আজ সোমবার সকালে ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষনা করেছেন ঘাটাইল উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক নূরজাহান সিদ্দিকা। তিনি ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের ও টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামীলীগেরও সদস্য।

বর্তমানে তিনি জাতীয় মহিলা সংস্থা ঘাটাইল শাখার চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে প্রতিদ্বন্ধীতাও করেছেন। নারী আন্দোলন ও মানবাধিকার রক্ষায় তিনি সব সময়ই নির্যাতিতদের পাশে দাড়িয়েছেন।

আগামী নির্বাচনে তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও ঘাটাইলবাসীর সমর্থন চান। সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি বলেন,তার পুরো পরিবার আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত । আওয়ামীলীগের সকল আন্দোলন সংগ্রামে তার পরিবারে সব সময়ই সক্রিয় ভ’মিকা পালন করেছে। আশা করি দল আমাকেই মনোনয়ন দেবে।