শিক্ষার মান উন্নত ও দক্ষতার বৃদ্ধিরজন্য চাই উপযুক্ত শিক্ষা- ছানোয়ার হোসেন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৩ পিএম, শনিবার, ২৬ জানুয়ারী ২০১৯ | ৪৫৬

টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন বলেছেন আমাদের শিক্ষার মান উন্নত করার ও দক্ষতা বৃদ্ধির জন্য চাই উপযুক্ত শিক্ষা যা আমাদের মানুষের মত মানুষ হতে সহায়তা করবে।

২৬ জানুয়ারী শনিবার সকালে অলোয়া বড়রিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের বৃত্তিমূলক ও উচ্চশিক্ষার জন্য সরকারের দেওয়া সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, ‘এখন অভিভাবকেরা তাদের সন্তানদের যথাযথভাবে শিক্ষিত করে তোলার ব্যাপারে সচেতন। তবে আর্থিক সীমাবদ্ধতার কারণে তাদের অনেকেই এ সুযোগ গ্রহণ করতে পারেন না।

এ জন্য তাদের পড়াশোনার জন্য সরকার সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখবে।’ ‘দেশকে দরিদ্রমুক্ত করার প্রাথমিক হাতিয়ার হিসেবে তার সরকার শিক্ষার প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। সরকার প্রত্যেক নাগরিকের শিক্ষা-সুবিধা নিশ্চিত করতে চায়।’

এসময় আরোও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শাজাহান আনসারী, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আলোকিতপ্রজন্ম.কম এর উপদেষ্টা এম এ রৌফ প্রমুখ।