টাঙ্গাইল-৫ আসনে নৌকার প্রার্থী হয়েই নির্বাচন করবেন ছানোয়ার হোসেন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০২:২০ এএম, শনিবার, ২৯ ডিসেম্বর ২০১৮ | ১৬৬৪

টাঙ্গাইল-৫ (সদর) আসনে জাতীয় পার্টির লাঙ্গল নাকি আওয়ামী লীগের নৌকার প্রার্থী কে হবেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের একক প্রতিদ্বন্দ্বী? অবশেষে শুক্রবার সন্ধ্যায় ওই রহস্যের ধূম্রজাল থেকে মুক্ত হলেন আসনটির আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব ছানোয়ার হোসেন।

রাত সাড়ে ১১টায় কলেজপাড়া মোড়ের অস্থায়ী নির্বাচনী প্রচারণা কার্যালয়ে বিষয়টি নিশ্চিত করে নৌকার প্রার্থী ছানোয়ার হোসেন বলেন, আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি এ আসনটির প্রার্থিতার সঙ্কট নিরসনে দলীয় বৈঠক শেষে নৌকার প্রার্থী হিসেবে আমাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার নির্দেশ দেন। তবে আসনটিতে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী সফিউল্লাহ আল মুনিরও প্রতিদ্বন্দ্বিতা করবেন।

উল্লেখ্য টাঙ্গাইল-৫ (সদর) আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির শফিউল্লাহ আল মনিরের নাম বলেন। এবিষয়ে তিনি বলেন আমরা মহাজোট গঠন করেছি। টাঙ্গাইল-৫ (সদর) আসনে আমরা ছানোয়ার হোসেনকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিয়েছি। সেখানে জাতীয় পার্টির প্রার্থী শফিউল্লাহ আল মনিরও প্রার্থী রয়েছে। মহাজোটের এই ঐক্য ধরে রাখতে হবে। এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার পক্ষে টাঙ্গাইল বাসির কাছে ভোট চান।

এর মাঝেই একটি মহল নির্বাচনকে বানচাল করার উদ্দেশ্যে অপপ্রচার চালায় টাঙ্গাইল-৫ (সদর) আসনে নৌকার প্রার্থী ছানোয়ার হোসেনকে সরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে গুজব ছড়ায় বলে মন্তব্য করেছেন সাকেব ছাত্রলীগ নেতা নাজমুল হুদা নবীন।

অবশেষে এ আসনে মহাজোটের আওয়ামী লীগের নৌকা আর জাতীয় পার্টির লাঙ্গল স্ব স্ব প্রতীকে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা অব্যাহত রাখার সিদ্ধান্তই বহাল রইল।