ভূঞাপুরে মাদক ব্যবসায়ী ও জুয়াড়ীসহ আটক ১২

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০২:৩২ পিএম, শনিবার, ৮ ডিসেম্বর ২০১৮ | ২০৮

টাঙ্গাইলের ভূঞাপুর থানায় ৭ ডিসেম্বর শুক্রবার রাতে মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে কর্তব্যরত অফিসার ফোর্সের সহায়তায় সতের পিচ ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী এবং ১১ জন জুয়াড়ীকে আটক করেছে ভূঞাপুর থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন (২৮) এর কাছ থেকে সতের পিচ ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার চিতুলিয়াপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া আটককৃত জুয়াড়ীরা হলেন,উপজেলার আগতেরিল্যা গ্রামের জসিম মন্ডল (৪০), পিতা- বাবু মন্ডল, জহুরুল ইসলাম (৩৫), পিতা- মৃত ম্জোফ্ফর, হায়দার আলী (৩৪), পিতা- তুলা মিয়া, আরজু (৩০), পিতা- মৃত আজাহারুল, ইকবাল (৩২), পিতা- তারা মিয়া, কামাল (৩০), পিতা- আলতাব, জয়নাল (৩৫), পিতা-মৃত কালু ফকির, সুরুজ্জামান (৪০), পিতা- মৃত কেরামত আলী, জুয়েল (৩০), পিতা- জুরান আলী, ঠান্ডু (২৫), পিতা- অছুর মন্ডল, খোরশেদ আলম (৪০), পিতা- বাদশা মিয়া। পুলিশ জানান, জুয়া খেলার আসর থেকে এদেরকে আটক করা হয়।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে ১ জন মাদক ব্যবসায়ী ও ১১ জন জুয়াড়ীসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য আইনে মামলা করে বিচারের নিমিত্তে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।