চকরিয়া থানার নব-নির্মিত নতুন ভবন উদ্বোধন

এম,জুনাইদ উদ্দিন (চকরিয়া) কক্সবাজার
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, রোববার, ১৮ নভেম্বর ২০১৮ | ২৩৭
প্রায় ১০ কোটি টাকার ব্যয়ে চকরিয়া থানার নব নির্মিত ভবনটি উদ্বোধন করেন ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এ উপলক্ষে রবিবার সকাল ১১ টায় থানার নবনির্মিত ভবনের হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জেরর ডিআইজি খন্দকার গোলাম ফারুক, পুলিশ হেড কোয়ার্টার্সের ডিআইজি (প্রশাসন) হাবিবুর রহমান, কক্সবাজার জেলা প্রশাসক মো.কামাল হোসেন প্রমুখ।
 
উপজেলার স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যানগন, আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা ছাড়াও জেলা উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষেরা এ সময় উপস্থিত ছিলেন।
 
জানা গেছে, দশ তলা ফাউন্ডেশনের চকরিয়া থানার আধুনিক ভবনের নিমার্ণ কাজ শুরু হয় ২০১৪-১৫ অর্থ বছরে। বর্তমানে চারতলা পর্যন্ত কাজ শেষ করা হয়েছে। এই চারতলা ভবনটির জন্য ব্যয় করা হয় ১০ কোটি টাকা। 
 
এতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার, পুলিশ পরিদর্শক (তদন্তের) কক্ষ, থানার উপ-পরিদর্শক আলাদা কক্ষ, পুলিশ ব্যারাক, ডাইনিং, মহিলা কনস্টেবলদের জন্য আলাদা থাকার ব্যবস্থা, নারী-পুরুষ ও শিশুদের জন্য বড় পরিসরে হাজতখানা রয়েছে। এছাড়াও হলরুম, সেমিনার কক্ষ ও আধুনিক অস্ত্রগারও আছে।