টাঙ্গাইলে র‌্যাবের বাড়তি নিরাপত্তা

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০৯:২৮ এএম, বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮ | ৩০৩

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোলাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে।

র‌্যাব-১২ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ খলিলুর রহমান বলেন গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় নির্বাচনকে কেন্দ্র করে কেউ যদি কোন ধরনের বিশৃংখলা তৈরীর চেষ্টা করে, তা কঠোর হস্তে দমন করা হবে। জনগনের জানমালের নিরাপত্তার জন্য র‌্যাব সর্বদা সচেষ্ট আছে।

র‌্যাবের এ ধরনের কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সূত্র জানায়, র‌্যাব ও পুলিশ সদর দপ্তর থেকে মাঠপর্যায়ে বিশেষ নির্দেশনা পাঠানো হয়েছে। সারাদেশের আইনশৃঙ্খলা বাহিনীর স্থাপনাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাতে রয়েছে বিশেষ নজরদারী। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে সড়কপথ, রেলপথ, নৌপথে নেওয়া হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা।