উন্নয়ন কর্মকান্ডের তালিকা লিফলেট বিতরণ করছেন শুভ

মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১৬ পিএম, বৃহস্পতিবার, ১ নভেম্বর ২০১৮ | ৬৭৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গত দশ বছরের উন্নয়ন কর্মকান্ডের তালিকা লিফলেট আকারে এলাকায় বিতরণ করছেন টাঙ্গাইল ৭ মির্জাপুর নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগ নেতা খান আহমেদ শুভ। তিনি খুব অল্প সময়ের মধ্যে এলাকায় গণসংযোগ করে আলোচনায় চলে এসেছেন। তিনি নৌকার পক্ষে গণজাগরন সৃষ্টির লক্ষে ইতিমধ্যে সকাল থেকেই গভির রাত পর্যন্ত এলাকার সর্বত্র চষে বেড়াচ্ছেন।

খান আহমেদ শুভ আগামী নির্বাচনকে সামনে রেখে যে সব কার্যক্রম পরিচালনা করছেন তার মধ্যে সবচয়ে আলোচিত কর্মসূচী হচ্ছে গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড নিয়ে একটি লিফলেট তৈরী করেছেন। এই লিফলেটটি মির্জাপুর উপজেলার বিভিন্ন গ্রাম, বাজার এবং জনসমাগম এলাকায় বিতরনের মাধ্যমে মানুষকে সচেতন করে তোলার প্রচেষ্টায় ব্যস্ত সময় পার করছেন খান আহমেদ শুভ।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহীদ ইকবাল বলেন, খান আহমেদ শুভ তার প্রচারনার পাশাপাশি গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের লিফলেটটি এলাকায় ব্যাপক সারা ফেলেছে।

খান আহমেদ শুভ বলেন নির্বাচনী এলাকায় নিজের প্রচারনার সাথে দলের উন্নয়ন কর্মকান্ড মানুষকে জানানোর উদ্দেশ্যে এই পদক্ষপ নেয়া হয়েছে। এতে এলাকার সর্বস্তরের মানুষ আওয়ামীলীগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া জনকল্যানমুলক পদক্ষেপ সম্পর্কে জানতে পারবে এবং আওয়ামীলীগের দিকে আকৃষ্ট হবে।