কালিহাতীতে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

শুভ্র মজুমদার, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০২:১০ পিএম, মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮ | ৩৩৪

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) দিনব্যাপী কালিহাতী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে উক্ত সাংস্কৃতিক উৎসব ও একটি উন্নয়ন র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্তর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা পরিষদ চত্তরে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আনছার আলী বি. কম, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা শাখার সভাপতি শহিদুল আলম সিদ্দিকী রাঙ্গাসহ উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবে সংগীত পরিবেশন করেন, কেন্দ্রীয় সাধুসংঘ সাংস্কৃতিক জোটের শিল্পীবৃন্দসহ উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীগণ।