বগুড়ায় পাইপগান ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী অাটক

খালিদ হাসান, বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, বুধবার, ৩ অক্টোবর ২০১৮ | ২২৮

বগুড়ায় অভিযান চালিয়ে পাইপগান ও ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাব-১২। মঙ্গলবার রাতে বগুড়া সদর উপজেলার এরুলিয়া বাজারের পাশে থেকে এদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর এলাকার মৃত অলি মন্ডলের ছেলে মো. বুলু মন্ডল (৪২) ও একই এলাকার মৃত হবিবর রহমানের মেয়ে ও বুলু মন্ডলের স্ত্রী মোছা. রেশমা খাতুন (৩৫)।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান পিএসসি জানান,  একটি আভিযানিক দল সদর থানাধীন এরুলিয়া বাজারের পশ্চিম পার্শ্বে হারুন ইলেকট্রনিক্স দোকান এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১টি দেশীয় পাইপগান, ১ রাউন্ড কার্তুজ, ১শত পিস ইয়াবা, ১টি রেজি. বিহীন মোটরসাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার টাকাসহ মো. বুলু মন্ডল ও তার স্ত্রী মোছা. রেশমা খাতুনকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তিরা বগুড়া জেলাসহ আশপাশের বিভিন্ন জেলাতে অস্ত্র মহড়া ও পেশী শক্তি প্রদর্শনের মাধ্যমে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রমে সহযোগিতা ও মাদক ব্যবসা করে আসছিল মর্মে জানা যায়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে বগুড়া জেলার সদর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।