মোটরসাইকেল অবরোধ করে নগদ টাকা ও মোবাইল ছিনতাই

সখীপুর সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪০ পিএম, শুক্রবার, ৬ অক্টোবর ২০১৭ | ২০২


 টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল অবরোধ করে এশিয়াটিক কোম্পানির তিন ফিল্ড সুপারভাইজারের কাছ থেকে নগদ ৭০ হাজার টাকা তিনটি স্মার্ট মোবাইল সেট ছিনিয়ে নেয়। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সখীপুর-তামাট সড়কের বাটাজোর প্রাইমারী স্কুল এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় বাধা দিতে গেলে ছিনতাইকারীরা ওই তিন কর্মকর্তা আশিক হাসান (২৮), নূর মোহাম্মদ (৩০) এবং ফারুক আহমেদকে (২৯) পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের উদ্ধার করে ওই রাতেই সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ভালুকা উপজেলার তামাট এলাকা থেকে মোটরসাইকেল যোগে এশিয়াটিক কোম্পানির তিন ফিল্ড সুপারভাইজার উপজেলার মোচারিয়া পাথার গ্রামের আজমত মিয়ার ছেলে আশিক হাসান, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মোশারফ হোসেন খান গুর্খার ছেলে নূর মোহাম্মদ ও ৮ নম্বর ওয়ার্ডের আবদুস সবুর দুলালের ছেলে ফারুক আহমেদ তাদের বাড়ি সখীপুরে আসার পথে সখীপুর-তামাট সড়কের বাটাজোর প্রাইমারী স্কুল এলাকায় পৌঁছলে পূর্বথেকে উৎপেতে থাকা ৮-১০ জনের ছিনতাইকারী দল সড়কে রশি বেঁধে তাদের গতিরোধ করে।

এ সময় দেশীয় অস্ত্রের মুখে তাদের সঙ্গে থাকা নগত ৭০ হাজার টাকা ও তিনটি স্মার্ট মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বাঁধা দিতে গেলে ছিনতাইকারীরা তাদের পিটিয়ে গুরুতর আহত করে। ছিনতাইয়ের কবলে পড়া এশিয়াটিক কোম্পানির ফিল্ড সুপারভাইজার নূর মোহাম্মদ বলেন, কাজ শেষে একই মোটরসাইকেলে সখীপুর আসার পথে ৮-১০ জন ছিনতাইকারী আমাদের গতিরোধ করে সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

বাঁধা দিতে গেলে তারা আমাদের পিটিয়ে গুরুতর আহত করে। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।