বাসাইলে মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

বাসাইল প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪০ পিএম, বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭ | ১৯৬

টাঙ্গাইলের বাসাইলে সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের সার্বজনীন শারদীয় দূর্গাপূজাকে সামনে রেখে আইন-শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি জেলার অন্যান্য উপজেলার চেয়ে অনেকটাই ভালো।

এখানে সামাজিক ও রাজনৈতিক তেমন কোন হানাহানি নেই। ধর্ম-বর্ণ ও দল-মত নির্বিশেষে সবার সহাবস্থান থাকায় এলাকার মানুষের মধ্যে সম্পর্ক ভালো। আর ছোটখাট কোন সমস্যা হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান-মেম্বার ও গ্রাম্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ তা দক্ষতার সাথে সমাধান করে এলাকাকে শান্ত ও সুশৃঙ্খল রাখেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা মিলনায়তনে আইনশৃঙ্খলা বিষয়ক মাসিক সভায় বক্তারা এসব কথা বলেন। নাবগত উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম।

আইন-শৃঙ্খলা পরিস্থিতির উপর বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম আহমেদ, কাউলজানী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী হবি, বাসাইল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম খান, বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এম শহিদুল ইসলাম প্রমুখ।

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত সকলেই নবাগত ইউএনও শামছুন নাহার স্বপ্না’কে অভিনন্দন জানান।

নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে মাদক ও বাল্যবিয়ে নিয়ন্ত্রনের উপর জোর দেন এবং সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার ব্যাপারে ইউপি চেয়ারম্যান ও পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে কঠোর নজরধারী ও সচেতন থাকার আহবান জানান।