টাঙ্গাইলে অস্ত্রসহ ১ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৯ পিএম, সোমবার, ১৩ আগস্ট ২০১৮ | ৬০৫

টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গোড়াই রনার চালা গ্রামের ঢাকা বনাম টাঙ্গাইল মহাড়কের দক্ষিন পাশে মোঃ হেলালের মুদির দোকান এর সামনে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ২ টি, ম্যাগাজিন ২ টি, গুলি ২ রাউন্ড , মোবাইল ফোন ১ টি ও নগদ ১১৩০/-টাকাসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল রবিবার ১২ আগস্ট রাত ৮.৩০ দিকে এ অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃত আসামী হলেন টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গোরাই রনার চালাই গ্রামের আলহাজ্ব ব্যাপারীর ছেলে মোঃ মিনহাজ আলী (৩৮)।

র‌্যাব সূত্রে জানা যায় আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে মির্জাপুরসহ টাঙ্গাইল জেলার আশপাশ এলাকার বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। সে এলাকায় অবৈধভাবে আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনকে ভয় ভীতি, হুমকি সহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছে ।

র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

এমএমআর