নন্দীগ্রামে আওয়ামীলীগ নেতার মাথা ফাটলো শিবির নেতা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রকাশিত: ০৮:১০ পিএম, শনিবার, ১১ আগস্ট ২০১৮ | ২৮৪

বগুড়ার নন্দীগ্রাম পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আজিজার রহমানের মাথা ফাটলো জামায়াত শিবিরের কতিপয় সন্ত্রাসী যুবকরা। জানা গেছে, শনিবার বিকালে আলহাজ্ব আজিজার রহমান (৬০) প্রতিদিনের ন্যায় তার নিজ বাড়ী হতে দামগাড়া মিরাজুলের দোকানে আসছিল। পথেমধ্যে শিবির নেতা রাসেলর সঙ্গে তার দেখা হয়।

এসময় অপ্রাসঙ্গীক বিষয় নিয়ে শিবির নেতার সাথে কথাকাটা কাটি হয়। এক পর্যায়ে শিবির নেতা রাসেল ক্ষিপ্ত হয়ে। ওয়ার্ড সভাপতি আজিজারের মাথায় এলোপাথরী ভাবে লোহার রড দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয় এবং সভাপতির মাথা দিয়ে রক্তপাত হতে থাকে।

এ খবর গ্রামের মধ্যে ছড়িয়ে পড়লে তাৎক্ষনিক উৎসুক জনতা ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় আজিজার রহমানকে উদ্ধার করে। পরে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসার জন্য তাকে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনিত ঘটলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

আহতর ছেলে শাহাজামাল জানান, আমার পিতাকে দামগাড়ার স্থানীয় কতিপয় জামায়াত শিবিরের নেতারা পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। মাথার কয়েকটি স্থান থেকে রক্তপাত হচ্ছে। আমার পিতা এখন মূত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমি এর সঠিক বিচার চাই।