বগুড়ায় ২ মণ ২০ কেজি গাঁজা উদ্ধার

খালিদ হাসান,বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: ০৬:০৪ পিএম, সোমবার, ৬ আগস্ট ২০১৮ | ৩০৬

বগুড়ার শাজাহানপুরে দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেটকার তল্লাশি করে ২ মণ ২০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। রবিবার রাত সাড়ে ৮ টার দিকে পুলিশ এ তল্লাশি চালায়।

আজ সোমবার মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুশান্ত কুমার সাহা জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার তল্লাশি করে গাঁজা উদ্ধার করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

রবিবার রাতে এসআই রামজীবন ভৌমিক বাদী হয়ে চালকসহ তিন জনকে অজ্ঞাত আসামি করে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছে।

জানা গেছে, বগুড়া শেরপুুর উপজেলায় এক মোটর সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ঢাকা থেকে বগুড়াগামী একটি প্রাইভেটকার। বগুড়া শাজাহানপুর থানা পুলিশ খবর পেয়ে ওই প্রাইভেটকারটিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শাজাহানপুর থানার সামনে থামানোর চেষ্টা করে। সা

মনে পুলিশের চেকপোষ্ট দেখে নিয়ন্ত্রন হারিয়ে দ্রুত গতির প্রাইভেটকার যাত্রীবাহী সিএনজি চালিত থ্রি-হুইলারকে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় থ্রি-হুইলারের তিনজন যাত্রী আহত হয়েছে। প্রাইভেটকার থেকে নেমে দ্রুত পালিয়ে যায় চালক ও গাড়িতে থাকা অন্যরা।

পুলিশ প্রাইভেটকারটি আটক করে তল্লাশি করলে প্রাইভেটকারের বিভিন্ন স্থান থেকে কচটেপ দিয়ে পেঁচানো ৫০টি প্যাকেটে থাকা দুই মণ বিশ কেজি গাঁজা উদ্ধার করে। শাজাহানপুর থানার এসআই রুম্মান হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।