স্যামসাং‌ এর ‘২০১৭ টিভি লাইন-আপ’ উদ্বোধন

আলোকিত প্রজন্ম ডেস্ক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ | ২৬৪

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ‘২০১৭ টিভি লাইন-আপ’ উদ্বোধন করেছে। মঙ্গলবার উদ্বোধনী অনুষ্ঠানে ‌‘২০১৭ লাইন-আপ’ এ কিউএলইডিসহ অন্যান্য ফ্ল্যাগশিপ প্রিমিয়াম টিভিগুলো প্রদর্শন করা হয়। এর মাধ্যমে বিশ্বের এক নম্বর টিভি ব্র্যান্ড স্যামসাং বাজারে শীর্ষ স্থান ধরে রাখবে, এমনটাই আশা করছে কোম্পানির কর্তৃপক্ষ।

২০১৭ এম সিরিজ লাইন-আপ এ চারটি হলো- কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি। এসব টিভির সাইজ ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে হবে এবং দাম থাকবে ৩১,৯০০ টাকা থেকে ৬,৯৫,৯০০ টাকার মধ্যে।

স্যামসাং কিউএলইডি টিভি দিচ্ছে সর্বোচ্চ মানের ব্রাইটনেস এবং অবিশ্বাস্য ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স, যার জন্য একে বলা হচ্ছে ‘টিভি অব লাইট’ । এই টিভিগুলোর লাইফস্টাইল টিভি কনসেপ্ট টেলিভিশনের নতুন যুগের সূচনা করার পাশাপাশি আগামীর লিভিং রুমের আবহই বদলে দেবে।

কিউএলইডি টিভি প্রথম বারের মতো নিয়ে এসেছে চারটি নতুন বিশ্বমানের উদ্ভাবনী ফিচার। এর ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১০০% কালার ভলিউম এবং এইচডিআর ১৫০০, যা আরো বিশদভাবে দেখতে সাহায্য করবে। সর্ম্পূণ নতুন একটি উদ্ভাবন ‘ইনভিসিবল কানেকশন’ ঘরকে রাখবে ক্লাটার ফ্রি, আর ওয়ান রিমোট কন্ট্রোল ব্যবহারকারীকে দিবে দারুণ অভিজ্ঞতা।

এছাড়াও নো গ্যাপ ওয়াল-মাউন্ট ঘরকে করবে আরও আকর্ষণীয়। একটি স্লিম, স্লিক এবং প্রিমিয়াম মেটাল বডির সাথে বেজেল লেস ডিসপ্লে কিউএলইডি টিভিকে করেছে অনন্য।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং-এ আমরা সম্মানিত গ্রাহকদের জন্য যুগান্তকারী উদ্ভাবনগুলো নিয়ে আসতে নিরন্তর চেষ্টা করে যাচ্ছি। সম্মানিত গ্রাহকদের বৈচিত্র্যপূর্ণ লাইফস্টাইল-এর নতুন নতুন চাহিদা পূরণ করতে সেরা মানের এই টিভিগুলোতে থাকছে আকর্ষণীয় ডিজাইন, যা ঘরোয়া বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি স্যামসাং কিউএলইডি টিভি একটি অনন্য উদ্ভাবন যা আমাদের গ্রাহকদের আগামী প্রজন্মের টিভি দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। আমরা আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা বুঝতে পারি।