কালিহাতিতে ট্রাক উল্টে নিহত ৫, আহত ৩২

শুভ্র মজুমদার,কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৮:২৮ এএম, সোমবার, ২৫ জুন ২০১৮ | ৭৮৩

টাঙ্গাইলের কালিহাতী বাসষ্ট্যান্ড ব্রীজ সংলগ্ন সাতুটিয়া এলাকায় ট্রাক উল্টে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে ৩২ জন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৫ জুন) ভোর সাড়ে ৫টার দিকে কালিহাতী বাসষ্ট্যান্ড ব্রীজ সংলগ্ন এ দুর্ঘটনাটি ঘটে। তবে তাৎক্ষনিক ভাবে নাম ও পরিচয় জানা যায়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, সকাল ছয়টার দিকে অন্তত ৩৬ জন গুরুতর আহত লোক হাসপাতালে আনা হয়। এদের মধ্যে পাঁচজন মারা যায়। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত ৫ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার পদমি শহর গ্রামের ইব্রাহিম বেপারীর ছেলে রফিকুল ইসলাম (৩৫), একই জেলা ফুলছড়ি উপজেলার পশ্চিম ঘাটগাছি গ্রামের আব্দুর রহিমের ছেলে সাইদুর রহমান (৩৫) ও গাইবান্ধা জেলার মিরপুর উপজেলার আব্দুলের ছেলে আবুল কালাম (৩৫), গাইবান্ধা জেলার সাঘাটা
থানার বরতখালী গ্রামের মহির শেখের ছেলে আবুল হোসেন (৬৫) এবং আবুল ভরতখালী’র ছেলে আব্দুর রাজ্জাক (২৬)।

আহত যাত্রীরা জানান, তারা সকলে প্রান আরএফএল কোম্পানীর শ্রমিক। ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকযোগে অন্তত ১২০ জন সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তারা টাঙ্গাইলের কালিহাতী বাসষ্ট্যান্ড ব্রীজ সংলগ্ন পৌছলে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে পড়ে যায়।

এ প্রসঙ্গে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত ) মনসুর আলী আরিফ জানান, সোমবার ভোরে গাইবান্ধা থেকে ছেড়ে আসা শ্রমিকদের ভাড়া করা সিলেটের হবিগঞ্জগামী একটি ট্রাক টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাতুটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে যায়। খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।