সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান-বাস সংঘর্ষ: নিহত ৪

আলোকিতপ্রজন্ম ডেস্ক
প্রকাশিত: ১০:৫২ এএম, শনিবার, ২ জুন ২০১৮ | ১৯৬

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বাকাভার্ডভ্যান সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন অন্তত ১৯ যাত্রী। আহত ব্যক্তিদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। 

গতকাল শুক্রবার (১ জুন) দিবাগত রাত পৌনে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সয়দাবাদ পুনর্বাসনের ফেঞ্চিগেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে কাভার্ডভ্যান চালক আরিফের নাম জানা গেছে। বাকিদের পরিচয় জানা যায় নি। 

আহতদের মধ্যে লালমনিরহাটের নারায়ণ (৪৫), গাইবান্ধার সাদ্দাম (৩৫), আব্দুল খালেক (৩০), রোজী (৪০), নুরুজ্জামান (২৫), বিলকিস (৩২), আনোয়ার (৩৫), যশোর জেলার ঝিকরগাছার আরিফ (৩৫) ও পাবনা জেলার আলমগীর এর নাম জানা গেছে। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী শ্যামলী পরিবহনের ওই বাস কাভার্ড ভ্যানটিকে ওভারটেক করার সময় ফেঞ্চিগেটই এলাকায় সংঘর্ষে জড়ায়। এসময় দু’টি গাড়িই উল্টে রাস্তার পাশে পড়ে যায়। 

এতে ঘটনাস্থলেই মারা যান তিন বাসযাত্রী। আহত হন অন্তত ১৯ জন। এদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মারা যান আরও একজন। আহতদের মধ্যে আরও বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।