বেড়াতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে মামা ভাগ্নের মৃত্যু

মির্জাপুর সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৩২ পিএম, বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর ২০১৭ | ৩৮১

বিয়ের অনুষ্ঠান থেকে বাড়িতে ফেরা হলনা মামা ভাগ্নের।তার আগেই বিদ্যুৎ স্পৃৃষ্ট হয়ে তাদের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 গতকাল বুধবার রাতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় বলে কুমুদিনী হাসপাতালে সহকারি প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার সরকার জানিয়েছেন। নিহতরা হলেন বাসাইল উপজেলার সিঙ্গাইরডাক গ্রামের মঙ্গল খানের ছেলে সোহেল খান (৩০) ও তার ভাগ্নে কালিয়াকৈর উপজেলার পত্তীপাড়া গ্রামের অদুত মিয়ার ছেলে জয় মিয়া (২০)।


জানা গেছে,বিয়ে বাড়িতে দাওয়াত খেতে এসে মামা সোহেল খান তার দুই ভাগ্নে জয় মিয়া ও সাজ্জাত শিকদারকে নিয়ে লোহার তৈরি নৌকায় বুধবার বিকেলে বাড়ির পাশে বেড়াতে যান। সেখানে জয় বিদ্যুতের তারে জড়িয়ে পানিতে পড়ে যান।

এসময় নৌকাটি বিদ্যুতায়িত হয়ে সোহেল ও সাজ্জাত গুরুতর আহত হন। এলাকার লোকজন কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মামা সোহেল খান ও ভাগ্নে জয় মিয়ার মৃত্যু হয়। আহত সাজ্জাত (২০) কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।


কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার ছানোয়ার হোসেন ও নিহত সোহলের বড় ভাই মোনায়েম খানের সঙ্গে কথা হলে তারা বলেন, নিহত জয় মিয়ার সেনা বাহিনীতে নতুন চাকুরি হয়েছে। জয় ও সাজ্জাত মোনায়েম খানের ভাতিজির বিয়ের অনুষ্ঠানে এসেছিল বলে তারা জানান। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসছে বলে জানা গেছে।