যুবলীগ নেতার বিরু‌দ্ধে বক্তব্য দেয়ায় প্রাণ না‌শের হুমকি

খা‌লিদ হাসান,বগুড়া প্র‌তি‌নি‌ধি
প্রকাশিত: ১২:০৯ পিএম, রোববার, ১ এপ্রিল ২০১৮ | ১৮০
মানববন্ধনে যুবলীগ নেতা ও মাই টি‌ভির সাংবা‌দিক ক‌রি‌মের বিরু‌দ্ধে বক্তব্য দেয়ায় অাব্দুর র‌হিম সরকার না‌মের এক ব্য‌ক্তি‌কে প্রাণ না‌শের হুম‌কি দি‌য়ে‌ছে ক‌রিম বা‌হিনীর ক্যাডাররা।অাব্দুর র‌হিম সরকার বগুড়া সদরের চকঝপু এলাকার মোজাহার আলীর ছেলে।
 
এ ঘটনায় আব্দুর রহিম সরকার বগুড়া সদর থানায় শনিবার (৩১ মার্চ) সন্ধ্যায় যুবলীগ নেতা করি‌মের ৪ সহ‌যোগী রাসেল, শ্রী অর, রুবেল এবং সাইদুলের নাম উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেছেন।
 
আব্দুর রহিম সরকার ডায়েরিতে উল্লেখ করেন, মানববন্ধনে তিনি বক্তব্য দিয়েছেন। সেই কথা জানতে পেরে করিম বাহিনীর সদস্যরা তাকে শহরের খোকন পার্ক এলাকায় আটকিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে যায়। সে সময় বলে যায় যদি আর কখনো "করিমের বিরুদ্ধে কোন কথা কই‌লে মর‌তে হ‌বে"।
 
উ‌ল্লেখ্য নারীসহ এক ব্যবসায়ী‌কে জোর করে উলঙ্গ করে ভিডিও ধারণ করার মামলায়  প্রধান আসামী করা হয়ে‌ছে করিমকে।এলাকাবাসী শনিবার (৩১ মার্চ) সকালে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় দাঁড়িয়ে করিমের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে। ওই মানববন্ধনে শতাধিক নারী পুরুষের উপস্থিতি ছিলো।
 
তারা সবাই করিমের বিরুদ্ধে বিভিন্ন ধরণের প্লেকার্ড হাতে নিয়ে দাঁড়িয়ে ছিলো। এর আগে ২৯ মার্চ জাসদ ছাত্রলীগের ব্যানারে তার বিরুদ্ধে মানববন্ধ করা হয়।