চকরিয়ায় মোটর সাইকেল আটকিয়ে টাকা ছিনতাই - আহত ২

জুনাইদ উদ্দিন
প্রকাশিত: ০৫:১৭ পিএম, বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ২২৭

চকরিয়ায় মোটর সাইকেল আটকিয়ে এক ব্যক্তির ১ লাখ ১০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। এ ঘটনায় ছিনতাইকারীদের মারধরে ২জন মোটর সাইকেল আরোহী আহত হয়েছে।

বুধবার সন্ধ্যার পর উপজেলার বরইতলী ইউনিয়নের মছন্যাকাটার পাহাড়ী এলাকায় ঘটেছে এ ঘটনা। আহতরা হলেন; পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের পূর্ব বিলাহাছুরা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামাল উদ্দিন(৪২) ও চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাদা গ্রামের আবুল কাশেমের ছেলে মো. শফি (৩৬)। কামাল উদ্দিনকে প্রথমে পেকুয়া হাসপাতাল ও পরে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। 

কামাল উদ্দিনের স্ত্রী শাহানা বেগম অভিযোগ করেন, তার স্বামী বান্দরবানে টিউবওয়েল বসানোর কাজ করেন। সেখান থেকে বুধবার ১লাখ ১০ হাজার টাকা নিয়ে একটি মোটর সাইকেল যোগে তার শ্যালক মো. শফিকে নিয়ে পেকুয়ায় বাড়ি ফিরছিলেন। তারা বুধবার সন্ধ্যার পর চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মছন্যাকাটা এলাকায় পৌঁছলে ৭-৮ জনের একদল সশস্ত্র লোক তাদের মোটর সাইকেল আটকিয়ে টাকাগুলো ছিনতাই করে নিয়ে যায়।

এ সময় মারধর ও ছুরিকাঘাতে কামাল উদ্দিন গুরুতর আহত হন। এ ব্যাপারে শাহেনা বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, এ রকম কোন ঘটনার কথা শুনেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।