মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে তিন জনকে মারধর

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ
প্রকাশিত: ১২:০১ পিএম, শনিবার, ২২ জুন ২০২৪ | ২৭

ঝিনাইদহে মসজিদের কমীটি গঠনকে কেন্দ্র করে মসজিদের ভিতরে তিন জনকে পিটিয়ে জখম করেছে এক পক্ষ। এঘটনায় তিন জন সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

ঝিনাইদা সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের বোড়াই গ্রামের বোড়াই কেন্দ্রীয় জামে মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে এক গ্রুপ আরেক গ্রুপের উপরে ব্যাপক হামলা চালিয়েছে বলে অভিযোগ ওঠে।

শুক্রবার (২১ জুন )জুম্মার নামাজের পর সাধুহাটি ইউনিয়নের বোড়াই গ্রামের বোড়াই কেন্দ্রীয় মসজিদের ভিতরই এঘটনা ঘটে। এতে অন্তত ৫জন আহত হয়েছেন। তিনজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ভর্তি তিনজন বর্তমানে আশংখা মুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

জানা গেছে, শুক্রবার নামাজের পর  সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের বোড়াই গ্রামের বোড়াই কেন্দ্রীয় জামে মসজিদের কমিটি গঠন করতে মসজিদের ভিতরে বসে বোড়াই গ্রামের আরিফ গ্রুপের লোকজন লেখালেখি করতে থাকে। এসময় একই গ্রামের আরশাদ গ্রুপের লোকজন কমিটি থেকে বাদ পড়ায় ক্ষিপ্ত হয়ে আরিফ গ্রুপের উপর হামলা করে। সেসময় আরিফ গ্রুপের তরিকুল, শরিফ, রাকিবুলসহ বেশ কয়েকজন গুরুতর জখম হয়।পরে স্থানীয়রা তরিকুল, শরিফ ও রাকিবুলকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। 

এদিকে ঘটনার সত্যতা  স্বীকার করে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শেখ সাহিন।