টাঙ্গাইলে কাভার্ড ভ্যানের সাথে লরির মুখোমুখি সংঘর্ষ ; নিহত ১

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ৫৭

টাঙ্গাইলে মহাসড়কে চলন্ত কাভার্ড ভ্যানের চাঁকা ফেটে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত থেকে আসা কনটেইনারবাহী লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মুহুর্তেই দুইটি গাড়িতে আগুন ধরে যায়। এই ঘটনায় কাভার্ড ভ্যানের চালক মারা যান। এই ঘটনায় আরো দুইজন আহত হয়েছে।  

নিহত চালক আব্দুর রহমান (৩০) সে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মনছের আলীর ছেলে।
বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকায় এই ঘটনা ঘটে। 

বঙ্গবন্ধু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন জানান, ঢাকাগামী কাভার্ড ভ্যানটির সামনের চাকা ফেটে গেলে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে উত্তরবঙ্গগামী জামাল এন্ড ব্রার্দাস নামের একটি লরির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মুহুর্তেই দুইটি গাড়িতে আগুন ধরে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এছাড়া আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনার কারণে মহাসড়কে দুইপাশের সড়কে পরিবহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্থ গাড়ি দুইটি সড়ক থেকে সরিয়ে নেয়ার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।  

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর আশরাফ বলেন, কনটেইনারবাহী লরি ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইটি গাড়িতে আগুন লেগে যায়। এতে একজনকে হাসপাতালে নেওয়ার পর সে মারা যায়। নিহত আব্দুর রহমান কাভার্ড ভ্যানের গাড়ির চালক। এ ঘনায় আরও দুইজন জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।