টাঙ্গাইলে চিত্রনায়িকা পরীমনি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০২৪ | ৭৭

বসন্তবরণ ও বিশ্ব ভালবাসা দিবসে টাঙ্গাইল মাতালো চিত্রনায়িকা পরীমনি। বুধবার বিকেলে শহরের আকুর টাকুর পাড়া এলাকায় প্রসাধনীর শোরুম হারল্যানের উদ্বোধন করেন। পরে শহীদ স্মৃতি পৌরউদ্যানে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় চিত্রনায়িকা পরীমনি বলেন, আজকে বিশ্ব ভালবাসা দিবসে আপনাদের ভালবাসা সবার কাছে পৌঁছে গেছে নিশ্চয়ই। আমরাও সেই ভালবাসার অংশীদার হতে চাই। আমাকে কি আপনার সত্যি সত্যি ভালবাসেন? আমরা একটি অথেনটিক প্রোডাক্ট নিয়ে আপনাদের কাছে এসেছি। সেটা হচ্ছে হারল্যান। এখানে শুধু একটা প্রোডাক্ট নয়, এখানে অথেনটিক হাজার হাজার প্রোডাক্ট রয়েছে। রূপচর্চার জন্য যা যা দরকার সবই নিয়ে এসেছি।

পরীমনি বলেন, পরীর মতো সুন্দর কাউকে হতে হবে না। প্রত্যেকটা মানুষ আলাদা আলাদাভাবে সুন্দর, নিজস্বভাবে সুন্দর। সেই সৌন্দর্যকে আপনারা যত্ন করবেন। নিজেকে অনেক ভালবাসতে হবে। তাহলে সুন্দর থাকা যাবে। আমরা সকলেই নিজেদের মতো করে সুন্দর থাকবো। আমরা হারল্যানের পাশে থাকবো, আর মানুষ ও দেশকে ভালবাসবো।

তিনি বলেন, আমার জন্য সকলেই দোয়া করবেন। আপনাদের দোয়া আশির্বাদ ছাড়া এখানে আমি দাঁড়াতে পারতাম না। আজীবন এভাবেই আমাকে ভালবাসবেন। আপনাদের আমি সুন্দর সুন্দর কাজ উপহার দিয়ে যাবো ইনশাল্লাহ।  

পরে দর্শকদের সেলফি তোলেন ও স্টেটাস আমার সিঙ্গেল দেখে, প্রেমের ছড়াছড়ি। হায়রে কী যে করি, হায়রে কী যে করি, আমি ডানাকাটা পরী আমি ডানাকাটা পরী গান পরিবেশন করেন।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। এ সময় হারল্যানের সিইও ও এমডি এমদাদুল হক সরকার, সিইও লাইফ স্টাইল সৈয়দ জুবায়ের আব্দুল্লাহ, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল, হেড অব সেলস মাজেজুর রহমান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।