ভালোবাসা দিবসে টাঙ্গাইলে

প্রেমের সুষ্ঠু বন্টনের দাবিতে চিরকুমার সংঘের মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩০ পিএম, বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০২৪ | ৭৮
টাঙ্গাইলে ভালোবাসা দিবসে চিরকুমার সংঘের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার  দুপুরে করটিয়া সরকারি সা’দত কলেজের চিরকুমার সংঘের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। বিক্ষোভটি ক্যাম্পাস চত্বর থেকে বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে মানববন্ধনে মিলিত হয়। 
 
এসময় প্রেমকে না বলুন- মিঙ্গেলে সুখ নাই, সিঙ্গেলেই পরম সুখ; আমরা সবাই এক জোট, চিরকুমারের জয় হোক; দুষ্ট নারী নিপাক যাক, চিরকুমার মুক্তি পাক; এমন বেশ কিছু প্লে-কার্ড হাতে নিয়ে তারা বিভিন্ন স্লোগান দেয়।
 
মানববন্ধনে বক্তব্য রাখেন করটিয়া সরকারি  সা’দত কলেজের চিরকুমার সংঘের সভাপতি তোফায়েল আহমেদ তুহিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তদন্ত বিষয়ক সম্পাদক আসিফ, সদস্য রাজন, শাহীন, রিপন, আল আমিন, রাজিব, আমিনুর প্রমুখ।
 
বক্তারা বলেন, মেয়েরা ছলনাময়ী, তারা একত্রে একাধিক ছেলের সঙ্গে প্রেম করে প্রতারণা করে। আমরা যেনো দুষ্ট নারী থেকে দূরে থাকতে পারি, তারা প্রত্যেকটা পদক্ষেপে ছেলেদের পথভ্রষ্ট করে। তারা ছেলেদের ক্যারিয়ার নষ্ট করে। বর্তমানে প্রেমের নামে প্রহসন হচ্ছে। নারীরা উদ্দেশ্য প্রনোনিতভাবে ছেলেদের ফাঁদে ফেলতেই থাকে।
 
তারা আরও বলেন, আমরা প্রেমের বিপক্ষে না, আমরা প্রেমের পক্ষেই আছি। কিন্তু কথা হচ্ছে- প্রেম হবে স্বাবলীল, সন্দুর ও পবিত্র। বর্তমানে প্রেমের নামে প্রহসন ও নষ্টামী হচ্ছে। আমরা এসব চাই না। একজন নারী শুধু একজন ছেলের সঙ্গেই প্রেম করবে। এই ছলনাময়ী নারীদের থেকে যুব সমাজ যাতে কিছুটা হলেও দূরে থাকতে পারে সেজন্য ভালোবাসা দিবসে এমন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।