মোজহারুল ইসলাম তালুকদার 

কালিহাতীতে নৌকার বিকল্প নেই, সৃষ্টি হয়েছে গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৮ পিএম, শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩ | ২৬০
প্রতীক পেয়েই বিরামহীন গণসংযোগে নেমেছেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের আওয়ামী লীগের প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার। সকাল থেকে রাত পর্যন্ত করছেন সভা, মতবিনিময় ও উঠান বৈঠক। এসময় তাঁর সাথে অংশগ্রহণ করছেন দলের বিভিন্নস্তরের নেতাকর্মীরা।

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে শুক্রবার দশকিয়া, মগড়া, এলেঙ্গাসহ বিভিন্নস্থানে সভা, মত বিনিময় ও গণসংযোগ হয়। 

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকার প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার। 

তিনি বলেন, কালিহাতীতে শান্তি-শৃঙ্খলা বজায় ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয় করতে হবে। গ্রামে গ্রামে গিয়ে ভোট প্রার্থনা করেন। এমন কাউকে বিজয়ী করবেন না যাকে সুখে-দুখে পাশে পাওয়া যায় না। 

মোজহারুল ইসলাম তালুকদার আরো বলেন এ নির্বাচনকে বানচাল করার জন্যে বিএনপি সন্ত্রাস ও নাশকতা সৃষ্টির জন্য পাঁয়তারা করছে। আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক সকলকে সজাগ ও ঐক্যবদ্ধ  থাকতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগই পারবে নৌকা প্রতীকে ভোট দিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে। সকল ভেদাভেদ ভুলে সকলকে নৌকার পক্ষে কাজ করতে হবে। কালিহাতীতে নৌকার কোন বিকল্প নেই। নৌকার পক্ষে গণজাগরণ সৃষ্টি হয়েছে। 

এতে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, দশকিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক ভূইয়া, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার, গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা প্রমুখ।

মোজহারুল ইসলাম তালুকদার কালিহাতী উপজেলা আওয়ামী লীগের টানা ৩২ ধরে সভাপতির দায়িত্ব পালন করছেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে অনেক জেল জুলুম নির্যাতন অত্যাচার সহ্য করেছেন। 

উল্লেখ এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী ও প্রয়াত মন্ত্রী শাজাহান সিরাজের মেয়ে ব্যরিস্টার সারওয়ার সিরাজ শুক্লাসহ মোট ৮ জন। 
 
কালিহাতীতে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৪ হাজার ৫৫৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ৮৯২ জন, মহিলা ভোটার ১ লাখ ৭৫ হাজার ৬৬২ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ২ জন। এছাড়াও মোট ভোট কেন্দ্র রয়েছে ১১৩ টি। ভোটগ্রহণ ৭ জানুয়ারী