মাভাবিপ্রবির সাথেসোনালী ব্যাংক পিএলসির দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত

মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: ০৫:০৭ পিএম, বুধবার, ৪ অক্টোবর ২০২৩ | ২২৯

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল প্রস্তুত ও প্রকাশসহ যাবতীয় কার্যক্রম অটোমেশন এর মাধ্যমে সম্পন্নের নিমিত্তে SPG এর মাধ্যমে Credit Fee Bank/Online System  এ জমা দেয়ার জন্য সোনালী ব্যাংক পিএলসির সাথে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম ও সোনালী ব্যাংক পিএলসির পক্ষে ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আমিনুর রহমান খান ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. এ আর এম সোলাইমান ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফলাফল প্রস্তুত ও প্রকাশসহ যাবতীয় কার্যক্রম অটোমেশন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ ইকবাল মাহমুদ এবং সঞ্চালনা করেন কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, অটোমেশন কমিটির সকল সদস্য ও সোনালী ব্যাংক পিএলসির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।