বোনের বিয়েতে এসে পানিতে ডুবে মৃত্যু চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০০ পিএম, সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ১২৭

টাঙ্গাইলের কালিহাতীতে পরিবারের সাথে বোনের বিয়েতে গ্রামের বাড়িতে এসে পানিতে ডুবে মার্জিয়া আক্তার নামের (১০) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার দুপুর ২ টার দিকে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মার্জিয়া উপজেলা নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ী গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। নারায়ণগঞ্জের একটি কওমি মাদ্রাসার চতুর্থ শ্রেনির শিক্ষার্থী ছিল সে। এ বিষয়ে নিশ্চিত করে জানিয়েছেন নাগবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান কাইয়ুম বিপ্লব।

স্থানীয়রা জানান, শুক্রবার নারায়ণগঞ্জ থেকে নিজের বোনের বিয়ে উপলক্ষে মার্জিয়া তার পরিবারের সদস্যদের সাথে নিজ বাড়িতে আসে। রোববার মার্জিয়া তার ভাইসহ কয়েকজন শিশু বন্ধুদের সঙ্গে গ্রামের একটি পুকুরে গোসল করতে নেমেছিল। হঠাৎ নৌকায় উঠে খেলতে গিয়ে পড়ে পানিতে ডুবে যায়।  বন্ধুরা কিছুক্ষণ পর বিষয়টি টের পেয়ে পরিবারকে জানায়। পরে স্বজন ও প্রতিবেশীরা পুকুরে খোঁজাখুঁজি করে অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। টাঙ্গাইল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক  জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় এটি অপমৃত্যু মামলা হয়েছে।