মাভাবিপ্রবি বঙ্গবন্ধু মুর‌্যাল ও ভাসানীর মাজারে বাআবিঅফের শ্রদ্ধা নিবেদন

মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: ০৪:১৭ পিএম, মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩ | ৩৩৩

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল ও মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজারে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন (বাআবিঅফ)-এর নেত্রীবৃন্দ।

আজ মঙ্গলবার দুপুরে সংগঠনের নব-নির্বাচিত সভাপতি মীর মোঃ মোর্শেদুর রহমানের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় বাআবিঅফের সাবেক সভাপতি ও মাভাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু, বাআবিঅফের নির্বাচন কমিশনার ও মাভাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, মাভাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. ইকবাল বাহার বিদ্যুৎ ও যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদ খান ভাসানীসহ অফিসার্স অ্যাসোসিয়েশনের অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বিকালে বিশ্ববিদ্যালয়ের ১ম একাডেমিক ভবনের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সম্মেলন কক্ষে তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুল কুদ্দুস এর আকস্মিক মৃত্যুতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম।