মাভাবিপ্রবিতে ডেঙ্গু নিয়ন্ত্রণ ও সচেতনতামুলক লিফলেট বিতরণ

মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১০ পিএম, বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ৪৭৪

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটি ও রোটারেক্ট ক্লাব অবমওলানা ভাসানীর উদ্যোগে ডেঙ্গু নিয়ন্ত্রণ ও সচেতনতা বিষয়ক প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ( ১৯ জুলাই ) সকালে জননেতা আব্দুল মান্নান হলের সামনে ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন।

রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটির সভাপতি রোটারিয়ান মোঃ আতাউর রহমান রিপনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম।

এসময়  আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান এবং রেজিস্ট্রার ও রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটির প্রেসিডেন্ট ইলেক্ট ড. মোহাঃ তৌহিদুল ইসলাম, জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের অফিস প্রধান অধ্যাপক ড. মোঃ আজিজুল হক, পিপি ও ল্যাফটেনেন্ট পিপি অধ্যাপক ড. তাহমিনা খান, পিপি ও ডেপুটি গর্ভনর ড. মোঃ হারুন অর রশিদ, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান আরিফুল ইসলাম, ট্রেজারার রোটারিয়ান মোঃ শামছুল আলম শিবলী, রোটারিয়ান অধ্যাপক ড. পিনাকী দেসহ রোটারিয়ান ও রোটারেক্টরবৃন্দ ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটির সহ-সভাপতি রোটারিয়ান ড. মোঃ নাজমুস সাদেকীন।