নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা কমরেড খালেককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নাগরপুর প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, সোমবার, ১২ জুন ২০২৩ | ৩৯০

টাঙ্গাইলের নাগরপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও নাগরপুর বাজার বনিক সমিতির আহবায়ক হাবিবুর রহমান লিটন এর পিতা বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি নাগরপুর উপজেলা শাখার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা  কমরেড আব্দুল খালেক (৮৮)  ইন্তেকাল করছেন। (ইন্না  লিল্লাহি ওয়া ইন্না ইলাাইহি রাজিউন)।

বীর মুক্তিযোদ্ধা  কমরেড আব্দুল খালেক কে সোমবার সকালে নঙ্গীনাবাড়ী ঈদ গাঁ মাঠে রাষ্ট্রীয় ভাবে মরহুমের কফিনে  ফুল দিয়ে সম্মান ও সালাম প্রদর্শন করেন নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান ।

রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন শেষে ওই মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে নঙ্গীনাবাড়ী কবরস্থানে তার লাশ দাফন করা হয় ।

তার মৃত্যুতে শোকহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছেন টাঙ্গইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান কুদরত আলী, বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, নাগরপুর প্রেসক্লাবের পক্ষে সভাপতি আক্তারুজ্জামান বকুল, সাধারন সম্পাক মো. এরশাদ মিয়াসহ  বিভিন্ন রাজনৈতিক দল। 

উল্লেখ্যঃ রবিবার (১১ জুন) বার্ধক্য জনিত কারণে বিকাল সাড়ে ৫ টার দিকে মির্জাপুর হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।