টাঙ্গাইলে বাস চাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০৯:০০ এএম, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ | ১৮৩

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর দুই ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর)  সন্ধ্যা ছয়টার দিকে বাসাইল উপজেলার করাতিপাড়া বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাসাইল উপজেলার ময়থা গাছপাড়া গ্রামের মৃত আবু সাঈদের ছেলে আবুল হোসেন (৫৯) ও  নাগরপুর উপজেলার রেজাউল করিম (৩২)। তারা দুইজনেই জেলার দেলদুয়ার উপজেলায় কৃষি ব্যাংকের কর্মকর্তা ছিলেন।  

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত দুই ব্যক্তি মোটরসাইকেলযোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করাতিপাড়া বাইপাস এলাকায় রাস্তা পাড় হচ্ছিলেন। একপর্যায়ে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী এসআই পরিবহনের যাত্রীবাহী বাসটি তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, তারা মোটরসাইকেলযোগে দেলদুয়ার থেকে করটিয়ার দিকে যাচ্ছিলেন। এ সময় পিছন থেকে এসআই পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। এ সময় বাসটি আটক করলেও চালক ও সহকারি পালিয়ে গেছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।