বাসাইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা 

বাসাইল (টাঙ্গাইল ) প্রতিনিধি
প্রকাশিত: ০২:০২ পিএম, বুধবার, ১৬ নভেম্বর ২০২২ | ৩০৭
টাঙ্গাইলের বাসাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে।  বুধবার (১৬ নভেম্বর) সকালে ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে  শহীদ মিনার প্রাঙ্গনে এ মেলার আয়োজন করা হয়।
 
মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য  ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।
 
  
উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী মতিয়ার রহমান গাউছ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: শাহদাত হোসেন খান,বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা,বাসাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহানুর রহমান সোহেল,কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আল মামুন সহ প্রমুখ।
 
এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এর আগে মেলা উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি  উপজেলা পরিষদ থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মেলায় সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্ভাবনী বিষয় নিয়ে ১৮ টি স্টল অংশ নেয়।
 
অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা নূর-ই-লায়লা।