সখীপুরে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ৫

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১০:৫৭ এএম, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ১২৮

টাঙ্গাইলের জমি নিয়ে সংঘর্ষে বড় ভাইয়ের হাতে ছোট ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৮ আগস্ট) সকালে সখীপুর উপজেলার কামালিয়াচালা মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহত নাম ফালু মিয়া (৬০) কামালিয়াচালা মধ্যপাড়া এলাকার মৃত মিয়া চানের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাবর আলী (৬৫), ছেলে নাজিম (৩৮), রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরা (৪০)সহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। 

স্থানীয়রা জানায়, ক্রয়কৃত জমিতে কাটা তারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করে। সেই জমির কাটা তার ভেঙে বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০-২৫ জন সংঘবদ্ধ হয়ে জমি দখলের চেষ্টা চালায়। এ সময় বাঁধা দিতে গেলে তাদের দা ও শাবলের আঘাতে ছোট ভাই ফালু মিয়া গুরুতর আহত হন। পরে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ফালু মিয়ার স্ত্রী আজিবন (৫০), ছেলে রিপন মিয়া (২৮), প্রতিবেশি মুঙ্গল আলী (৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার (৩৮) আহত হয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।