ড. তাহমিনা খানের প্রথম কাব্যগ্রন্থ 'তুমিআমিময়'-এর মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০০ এএম, সোমবার, ২৮ মার্চ ২০২২ | ১১১

সরকারি সা'দত কলেজ করটিয়া এর ইতিহাস বিভাগের অধ্যাপক ও চেয়ারম্যান অধ্যাপক ড. তাহমিনা খানের লেখা প্রথম কাব্যগ্রন্থ 'তুমিআমিময়' এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগারে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি সা'দত কলেজ করটিয়া এর সাবেক অধ্যক্ষ অধ্যাপক আলীম মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি সা'দত কলেজ করটিয়া এর বর্তমান অধ্যক্ষ অধ্যাপক সুব্রত নন্দী।

এছাড়াও বক্তব্য রাখেন মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল ইসলাম উজ্জ্বল, অধ্যাপক আব্দুর রাজ্জাক এবং লেখকের রত্নগর্ভা মাতা মনোয়ারা খাতুন, বিশিষ্ট সংগঠক ও সমাজসেবক রোটারিয়ান জুলফিকার খান, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব দেবাশীষ দেব ও কলেজ শিক্ষক বিশিষ্ট লেখক ও সাহিত্যিক অনিক রহমান বুলবুল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট রাজনীতিবিদ সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আলমগীর খান মেনু। গ্রন্থের লেখক তাঁর অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন এবং উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বিভিন্ন লেখক, কবি, সাহিত্যিক, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ড. তাহমিনা খান রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটি'র ২০২২-২০২৩ বছরের প্রেসিডেন্ট ও বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন। প্রকাশিত কাব্যগ্রন্থ ছাড়াও লেখকের প্রকাশিত আরও অনেকগুলো গ্রন্থ ও অসংখ্য কবিতা রয়েছে।