ধনবাড়ী-মধুপুর-১ আসনের এমপি প্রার্থী নুরুল ইসলাম রাজ এর দাফন সম্পূর্ণ

মধুপুর প্রতিনিধি
প্রকাশিত: ১০:৩১ পিএম, বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ | ৭৯২

বাংলা চলচ্চিত্রের জাতীয় পুরস্কার প্রাপ্ত বিশিষ্ট চিত্র প্রযোজক মধুপুর কল্লোল প্রেক্ষাগৃহ ও সরকার মার্কেটের মালিক ধনাঢ্য ব্যাক্তিত্ব সরকার পরিবারের মৃত ময়েজ সরকারের সন্তান মধুপুর পৌরসভার তিন তিনবারের নির্বচিত পৌর মেয়র মো: সরকার শহিদ এর বড় ভাই জনপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ¦ নুরুল ইসলাম রাজ আর নেই, চলে গেছেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহে......রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

মঙ্গলবার ২৩ জানুয়ারী বিকাল ৫ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ^াস ত্যাগ করেন তিনি। তার ছেলে কল্লোল বলেন, বিকাল ২ টার দিকে দুচোখে সে কিছু দেখতে পাচ্ছেনা শুধু সাদা দেখতে পাচ্ছে বলে জানালে তাৎক্ষনিকভাবে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে মা, দুই স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, ভাই অসংখ্য গুণগ্রাহী ও আতœীয়-স্বজন রেখে গেছেন প্রয়াত নুরুল ইসলাম রাজ। তার গ্রামের বাড়ী টাঙ্গাইলের মধুপুরে।

এদিকে মৃত্যুর খবর পেয়ে তার বাসায় ছুটে গেছেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ বিভিন্ন পেশাজিবি মানুষ ও কলাকুশলীরা। বুধবার ২:৩০ মিনিটে মধুপুর টেংরী গোরস্থান ঈদগাহ মাঠে জানাজা শেষে সামাজিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানাযা নামাযে হাজারো মুসুল্লিরা অংশ নেয়। এসময় জাতীয় পার্টির টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ মোজাম্মেল হক,যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দোহা যুব রাজ,মধুপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: হান্ন্ান,সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম এবং ধনবাড়ী উপজেলা জাতীয় পার্টির সভাপতি জীবন মাহমুদ শক্তি,সাধারণ সম্পাদক মোজাম্মেল হক(মজনু), পৌর সভাপতি আশরাফুজ্জামান, জাতীয় ছাত্র সমাজের টাঙ্গাইল জেলা শাখার আহবায়ক কৌশিক আহমেদ রাজু, যুগ্ম আহবায়ক সাংবাদিক হাফিজুর রহমান, সহ ছাত্র সমাজ ও জাতীয় যুব সংহতি ও সকল নেত্রীবৃন্দ নিহতের পরিবারের প্রতি গভীর শোক সমবেদনা জানিয়েছে।

দীর্ঘদিন বিভিন্ন রাজনীতির ও বহু সংগঠনের সাথে জড়িত ছিলেন তিনি। তার প্রযোজিত চলচ্চিল হলো- আনন্দ অশ্রু, আদরের সন্তান, ও আতœ অহংকার। তার নিজস্ব প্রযোজিত আনন্দ অশ্রু জন্যে টিভি দর্শক অ্যাওয়ার্ড, মীর মোশারফ হোসেন, জীসাস স্বর্ণপদকসহ বিভিন্ন পুরস্কারে ভুষিত হন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের হাত ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয় পার্টি থেকে টাঙ্গাইল-১ মধুপুর-ধনবাড়ী আসনে মনোনয়ন প্রত্যাশীও ছিলেন তিনি। তার মৃত্যুতে মধুপুর-ধনবাড়ীতে শোকের মাতম নেমে এসেছে। তার অতুলনীয় ব্যবহারের জন্য মধুপুর-ধনবাড়ীর মানুষের মাঝে চির স্মরণীয় হয়ে থাকবে।